পাবনার ভাঙ্গুড়ায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি জসিম উদ্দীন (৩০) বিষপান করে আত্মহত্যা করেছেন। গতকাল বুধবার সন্ধ্যায় তিনি নিজ বাড়িতে আত্মহত্যা করেন। জসিম উপজেলার ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি। একই দিন বিকালে এই গ্রামে জিনিয়াস নামে তিন বছরের এক শিশু নির্মাণাধীন দেয়াল ধসে মারা যায়। দুইটি আকস্মিক মৃত্যুতে শোকাবহ হয়ে পড়েছে গ্রামের মানুষ। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হাট গ্রামের সাবেক ইউপি সদস্য মান্নান মোল্লার ছেলে দপ্তরি জসিম উদ্দিন দুই শিশু সন্তানের জনক।
সম্প্রতি ব্যক্তিগত বিষয় নিয়ে স্ত্রী ও পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে তার ঝামেলা চলছিল। এ নিয়ে বুধবার বিকালে পরিবারের সদস্যের সঙ্গে তার ঝগড়াঝাটি হয়। পরে বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যরা স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে তাকে মৃত পাবনা করা হয়। এদিকে একই দিনে গ্রামের জহুরুল ইসলাম কবিরাজের শিশু ছেলে জিনিয়াস বাড়ির নির্মাণাধীন দেয়াল চাপা পড়ে মারা যায়। জহুরুল গত দুইদিন ধরে বাড়িতে ইট দিয়ে ঘর নির্মাণ করেছিলেন।
বুধবার বিকালে খেলাধুলার সময় হঠাৎ করেই নির্মাণাধীন দেয়াল ধসে শিশুর ওপর পড়ে। পরিবারের সদস্যরা শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যায়। গ্রামের ইউপি সদস্য উজ্জল হোসেন দুটি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রামে একজন যুবক ও শিশুর অকাল মৃত্যুতে পরিবারের সদস্যরা বিমর্ষ হয়ে পড়েছেন। গ্রামবাসীও এ ঘটনায় শোকাহত। এখন সকলে পরিবার দুটিকে শান্ত্বনা দেয়ার চেষ্টা করছেন।